Sunday, August 30, 2020

Ke Apon Ke Por Today Full Episode 2020

No comments :

কে আপন কে পোর একটি ভারতীয় বাংলা টেলিভিশন সোপ অপেরা যা বাংলা বিনোদন চ্যানেল স্টার জলশায় প্রচারিত এবং ডিজিটাল প্ল্যাটফর্ম হটস্টারে উপলভ্য। এটি 25 জুলাই 2016 এ প্রিমিয়ার হয়েছিল এবং এটি প্রতিদিন প্রচারিত হয়। অনুষ্ঠানটি সুরিন্দর সিং, গুরজিৎ সিং এবং সুশান্ত দাসের বয়হুড প্রোডাকশন প্রযোজনা করেছেন। শোটি বেশ প্রশংসিত হয়েছে . শোটি জোবার দুর্দশার কথা সমর্থন করে যারা পরিস্থিতিতে, সেনগুপ্ত পরিবারে বিয়ে করেন যেখানে তিনি দাসী হিসাবে কাজ করতেন; এবং তার সংগ্রাম পরম এবং সেনগুপ্ত পরিবারের যোগ্য পুত্রবধূ হওয়ার উপযুক্ত পাত্র হয়ে ওঠার জন্য।









Ke Apon Ke Por Today Episode





পরম জোবায়ের পাশে দাঁড়িয়ে তার পড়াশুনা শেষ করার পাশাপাশি একটি নামী বিশ্ববিদ্যালয় থেকে আইন ডিগ্রি অর্জন করার ক্ষমতা তৈরি করে, একটি বেসরকারী অনুশীলনকারী আইনজীবী হিসাবে তার ক্যারিয়ার অনুসরণ করে স্বনির্ভর হওয়ার স্বপ্ন পূরণ করে। জোবাকে অবশ্য ধারাবাহিকভাবে বিভিন্ন পথ অবরুদ্ধ এবং বাধা অতিক্রম করতে হয়েছে, মূলত তন্দ্রা থেকে, সেনগুপ্ত পরিবারের জ্যেষ্ঠ পুত্রবধূ, যিনি জোবাকে নিছক চাকর হিসাবে তাকাচ্ছেন এবং বিশ্বাস করেন যে তাঁর সামাজিক উত্থানের কোনও অধিকার নেই। স্থিতি দেয় এবং সেনগুপ্ত পরিবারের সুখের পাশাপাশি তাকে ধ্বংস করতে চায়। তান্দ্রার শ্যালক, পলক এবং ময়ূড়ি প্রথমে জোবদার বিরুদ্ধে তন্দ্রাকে সমর্থন করেছিলেন এবং তাকে সোনার খননকারী বলে অভিযুক্ত করেছিলেন। পলকের ভাই সঞ্জয় জোবাকে কামনা করেছিলেন, কিন্তু পরম তার কণ্ঠস্বর তুলেছেন জোবাকে শ্লীলতাহানি থেকে বাঁচাচ্ছে।





Ke Apon Ke Por Today Episode





এদিকে, তন্দ্রা পরমের শৈশব বন্ধু ডবলিনাকে জোবায় থেকে পরমকে আলাদা করার জন্য তুষার হিসাবে ব্যবহার করে, তবে এই দু'জনের মধ্যে ক্রমবর্ধমান দূরত্ব জোবায়ার জন্য পরমের আকাঙ্ক্ষার জন্ম দেয় এবং তারা পরস্পর পরস্পরের প্রতি তাদের অনুভূতি উপলব্ধি করে। পরিশেষে, পরম জোবাকে তার ভালবাসা জানায় এবং উভয়ই একে অপরকে স্ব স্ব স্বামী হিসাবে স্বীকৃতি দেয়, এইভাবে সমস্ত প্রতিকূলতার বিরুদ্ধে গিয়ে দু'জনের আলাদা হওয়া পর্যন্ত সামাজিক পার্থক্যের পাতলা রেখাকে সম্পূর্ণরূপে নির্মূল করতে। জোবা পরমের ছোট বোনকেও পেয়ে যায়, টিয়া তার প্রেমের আগ্রহ টপুকে বিয়ে করে এবং সঞ্জয়কে স্থায়ীভাবে তাদের পরিবার থেকে বিতাড়িত করে। জোবা পরমের মামার সাথে গৌরির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে যায়, তাড়াতাড়ি তান্দ্রার মতো লোভী ও দুষ্ট হিসাবে প্রকাশিত হয়, এবং দু'জনে হাত মিলিয়ে, এবং পলক এবং তন্দ্রার মায়ের সাথে জোবায়ের বিরুদ্ধে ষড়যন্ত্র করে।





Ke Apon Ke Por Today Episode





পরে জোবা পরিবারের সদস্যদের সামনে তন্দ্রার প্রকৃত উদ্দেশ্যগুলি প্রকাশ করে এবং তার বিরুদ্ধে গিয়ে তন্দ্রাকে বাইরে ফেলে দেয় leading বাড়ির. এতে তন্দ্রা মরিয়া হয়ে ওঠে এবং জোবা বা সেনগুপ্তদের শান্তিতে ও সম্প্রীতিতে বাঁচতে দেয় না; বিভিন্ন অনুশোচনা চালিয়ে যাওয়া, কেবলমাত্র পরিবারে আবার গ্রহণ করা, তার একমাত্র উদ্দেশ্য ছিল তাদের পিছনে ছোঁড়া। তিনি তার মা ও সঞ্জয়ের সাথে জোবা এবং সেনগুপ্তদের বিরুদ্ধে বিভিন্ন কুৎসিত কৌশলগুলি চালিয়ে যাচ্ছেন। তারা সমাজের সামনে পরমকে দেশবিরোধী হিসাবে চিত্রিত করার পরিকল্পনায় জোবার চাচাতো ভাই সানাটানকে (যিনি সন্ত্রাসবাদী) জড়িত ছিলেন এবং এইরকম একটি বোমা হামলায় পারম মারা যায় বলে জোবাকে মানসিকভাবে অস্থির করে তুলেছিল।





Ke Apon Ke Por Today Episode





তিনি বোনা বিস্ফোরণে সানাটনের অপরাধবোধ প্রমাণ করার জন্য এবং জোবাকে চিকিত্সা করানোর জন্য মিঃ শ্রীবাস্তব (যোবার ডাক্তার / চিকিত্সক হিসাবে পুরো পরিবার জুড়ে এসে তাঁর ভগ্নিপতি স্বপ্নোময়ের সাহায্য নিয়ে) ফিরে এসেছিলেন। তার অসুস্থতা। জোবায়ের মানসিক অবস্থাকে স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনার পরে, পরম এবং জোবা একে অপরের প্রতি আকাঙ্ক্ষা এবং আবেগের সাথে কাটিয়ে উঠেছে, শেষ পর্যন্ত তাদের বিবাহকে গ্রাস করবে! দ্য সেনগুপ্তরা দার্জিলিং সফরে যান, যেখানে সঞ্জয়ের সাথে তান্দ্রা জোবাকে দুর্ঘটনার পরিকল্পনা করেছিলেন, তবে দুর্ঘটনাক্রমে তাদের পরিকল্পনার ফলস্বরূপ তন্ন তার বক্তব্য হারাতে পেরেছিলেন, এবং এখন তন্দ্রা তার পরিবর্তে জোবাকে ফ্রেম করেছেন।





Ke Apon Ke Por Today Episode





এদিকে, ময়ূরীর অনির সাথে সম্পর্ক রয়েছে তবে জোবা তাকে তার ভুল বুঝতে এবং স্বপ্নোময়ের সাথে পুনরায় সংযোগ করতে সহায়তা করে। পলক জোন্নাকে তন্নাহার দুর্ঘটনার জন্য গ্রেপ্তার করেন এবং মানসিক চাপের মধ্যে থেকে জোবাকে তা মেনে নিয়ে জেল হয়। সেনগুপ্ত পরিবারের পুত্রবধূ হিসাবে নিজেকে জোবার চেয়ে বেশি যোগ্য প্রমাণ করার জন্য তান্দ্রা এখন জোবার অনুপস্থিতিতে কথা বলতে অক্ষমতার কারণে তন্দ্রাকে প্রকাশ করতে পারেন না, এমনকি তার নকল গর্ভাবস্থার পরিকল্পনাও করেন , শুধু জোবার সাথে প্রতিযোগিতা করার জন্য, যিনি পরমের সন্তানেরও জন্ম দিতে চলেছেন। তন্দ্রা বস্তির বাসিন্দা (মিনোতি) -এর নবজাতক কন্যাকে গ্রহণ করে এবং সেনগুপ্তদের সামনে তাকে তার জৈবিক কন্যা হিসাবে পরিচয় করিয়ে দেয়, জোবার নবজাতক পুত্রকে তার থেকে পৃথক করে নিয়ে যায় এবং তাকে মৃত ঘোষণা করার জন্য ডাক্তারদের ঘুষ দিয়েছিল জোবা এবং সেনগুপ্তদের হতাশাব্যঞ্জক।





Ke Apon Ke Por Today Episode





তদুপরি, তিনি পরমকে স্মৃতিশক্তি হারানো ওষুধ সরবরাহ করে, তার পরিচয়কে একটি ঝুঁকিতে ফেলে, এবং জোবাকে আবার কারাগারে নিয়ে যাওয়া হয়। গৌরি (পরমের দুষ্ট চাচী) সহ তান্ড্রা এখন জোবার অনুপস্থিতিকে সেনগুপ্ত পরিবারে তাদের আধিপত্য প্রতিষ্ঠা করতে কাজে লাগিয়েছে. 12 বছর পরে, জোবায়ের অনুপস্থিতিতে কোয়েল বর্তমানে 18 বছর বয়সি, ​​বড় হয়ে গেছে নষ্ট হয়ে যাওয়া ব্রাটে, মদ্যপান এবং সিগারেটের আসক্ত হয়ে। তিনি তার বন্ধুদের (রনি সহ) সাথে অংশ নেন যারা অপরিষ্কার ক্রিয়াকলাপের সাথে জড়িত এবং কোয়েলের আরও অবনতি ঘটানোর জন্য তান্দ্রার পরিকল্পনা অনুসারে প্রকৃতপক্ষে সঞ্জয় তাকে ফিট করেছিলেন। তবে জোবা, পরম এবং সার্থক মার্কিন যুক্তরাষ্ট্রে ফিরে আসার পরে, সার্থকের সম্পূর্ণরূপে চিকিত্সা করানোর পরে, জোবা কোয়েলকে যে ক্ষতিকারক জীবনযাপন করছে তার সম্পর্কে আলোকিত করার জন্য এবং রক সংগীত এবং নৃত্যের প্রতি তার আবেগকে তার নিশ্চিত করার পথ হিসাবে তুলে ধরার জন্য নিজের নতুন প্রচেষ্টা গ্রহণ করে অগ্রগতি এবং জীবন এবং শিক্ষার মূলধারায় তার প্রত্যাবর্তন চিহ্নিত করুন।





Ke Apon Ke Por Today Episode





সুতরাং তিনি তার হৃদয় ফিরে জিতেন, তান্দ্রার জালিয়াতির থেকে অনেকটাই। সেনগুপ্তরা এখন ঘরের কাজকর্মে একটি মেয়ে ইতুকে সহায়তা করে, যিনি কোয়েল এবং জোবার খুব কাছের মানুষ (যিনি ইতুকে নিজের মেয়ে হিসাবে দেখিয়েছিলেন)। তিন্নির একটি উচ্চ শ্রেণির সমাজ উদ্যোক্তা সোহেলি চৌধুরীর ছেলে আদির সাথে বিয়ের পরে তারা সবাই ইটুর মূল গ্রাম "ফুলতুলি" ভ্রমণে যায় যেখানে তন্দ্রা ছিল সঞ্জয়ের সহায়তায় জোবার পরিবারকে হত্যার পরিকল্পনা করা হয়েছিল, কিন্তু আবার ব্যর্থ হন।





স্থানীয় গুন্ডা অনুপ সামান্তা ইতুকে বিয়ে করতে চায় এবং সঞ্জয়ের সাথে যোগ দেয় একই ঘটনা ঘটানোর জন্য। যাইহোক, জোবা, ইতু এবং সার্থকের সাথে কেবল আদিবাসীদের মধ্যে অবতরণ করে পালিয়ে যায় যারা ইটু এবং সার্থককে জোবার উপস্থিতিতে বিবাহ করতে বাধ্য করে।সার্থক ইতুকে তাঁর স্ত্রী হিসাবে গ্রহণ করেন না, কারণ তাদের বিবাহ দুর্ঘটনাক্রমে ঘটেছিল এবং তিনি নিজেই সোহেলির মেয়ে রিঙ্কির প্রতি অনুভূতি বোধ করেছিলেন, যিনি সত্যই সত্যককে ভালবাসেন না এবং কেবল তার সাথেই মোহিত হন, এবং তাঁর মায়ের মতোই সার্থককে পেতে চান কেবল তার অহংকে সন্তুষ্ট করতে এবং জোবাকে নীচে নামিয়ে দেওয়া।





Ke Apon Ke Por Today Episode





পরম এবং জোবা ইত্তুর সাথে সার্থকের বিবাহকে সমর্থন করার কারণে জোবা বিচ্ছেদ বিবেচনা করার জন্য একটি আইন করেছিলেন। জোবা ইতুর সাথে বাড়ি থেকে বেরিয়ে যায়। অনুপ ইতুকে কিডন্যাপ করে এবং জোবাকে মেরে ফেলার চেষ্টা করে, যিনি অবশ্য বেঁচে আছেন; এবং পরম এবং সার্থক এবং পুলিশের সহায়তায় ইতুকে বাঁচায় এবং অনুপকে গ্রেপ্তার করে, আর সঞ্জয় পালিয়ে যায়। তারা সবাই বাড়ি ফিরে আসে এবং তান্দ্রা ভুয়া বিবাহবিচ্ছেদের কাগজপত্র নিয়ে জোবা এবং পরমের মধ্যে ফাটল তৈরি করার চেষ্টা করে, তবে জোবা এবং প্রামের পরিকল্পনা তন্দ্রার অপরাধগুলি উন্মোচনে সফল হয় এবং তাকে গ্রেপ্তার করা হয়, তবে, তিনি প্রতিশোধের প্রতিশ্রুতি দিয়ে জোবাকে ধ্বংস করার চেষ্টা করেন।





টোপুর সাথে বিরোধের জের ধরে বছর খানেক পরে টিয়া বাড়ি ফিরেছিল। জোবা একই সমাধান করার চেষ্টা করে এবং এটিটিকে যোগ্য হওয়ার জন্য কঠোর অধ্যয়ন করতে বলে সার্থকের পরে রিঙ্কি এবং সোহেলী সার্থক এবং ইতুর মধ্যে সমস্যা তৈরি করার চেষ্টা করেন, তবে তিনি দৃ It়ভাবে ইতুর পাশে দাঁড়িয়ে পূর্বের দু'জনকে তিরস্কার করেন। রিঙ্কি অবশ্য সার্থক যদি তাকে স্বীকৃতি না দেয় এবং ইতুকে তার আত্মীয় সহকর্মী না করে তবে আত্মহত্যার হুমকি দেয়।


No comments :

Post a Comment